কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

fec-image

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান ও বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে গুইমারা রিজিয়ন খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

বুধবার (২০ এপ্রিল) এরই ধারাবাহিকতায় গুইমারা রিজিয়নের শহীদ লে. মুশফিক অডিটোরিয়াম এ রিজিয়নের এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার সাধারণ জনগনের ২৬০টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ৩০ জন অসহায় ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

রিজিয়ন কমান্ডার ,গুইমারা রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি এ সময় সকলের মাঝে উপস্থিত থেকে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ ও আর্থিক অনুদান বিতরণ করেন। এছাড়াও ঊর্ধ্বতন সামরিক অসামরিক অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

রিজিয়ন কমান্ডার সকলের মাঝে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ সুসম্পর্ক বজায় রাখতে নির্দেশনা দেন এবং ভবিষ্যতে এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 13 =

আরও পড়ুন