কাউখালীতে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করলেন সাংসদ দীপংকর তালুকদার

fec-image

করোনাভাইরাসে দুর্যোগে কাউখালী উপজেলায় সরকার ঘোষিত অসহায় দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা প্রশাসন।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের সমম্বয়ে বৃহস্পতিবার(৯ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দিপংকর তালুকদার এমপি।

এর আগে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে কাউখালী উপজেলার দুস্থদের মাঝে বিতরণের জন্য ১৬ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়। ঐ ত্রাণ বহরে যুক্ত হয় কাউখালী উপজেলা আওয়ামী লীগের নগদ পাঁচ লক্ষ টাকা। এ টাকা দিয়ে কেনা হয় নিত্য প্রয়োজনীয় আলু, সয়াবিন তৈল, ডাল, লবণ, পিঁয়াজ। এতে দুই হাজার পরিবারের মাঝে চাউলের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় এসব পন্য যুক্ত করা হয়।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার চার ইউনিয়নের দুই হাজার পরিবারের মাঝে মাথাপিছু ৮কেজি চাল, ২কেজি আলু, ১কেজি পিঁয়াজ, ডাল, লবণ, আধা কেজি সয়াবিন তৈল এবং ১টি করে হুইল সাবান প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সামশু দোহা চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, মহিলা ভাইস-চেয়ারম্যান নিংবাইউ মারমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ সরকার ,ঘাগড়া ইউপি চেয়ারম্যান জগদীশ চাকমা, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা ও বিআরডিবি চেয়ারম্যান মো. বেলাল উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাউখালী, ত্রাণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 7 =

আরও পড়ুন