কাউখালীতে লাশ নিয়ে পালাতে গিয়ে ধরা পড়লো পুলিশের হাতে


কাউখালী প্রতিনিধি:

কাউখালীতে উপজেলার কলমপতি ইউনিয়নের তারাবুনিয়ার এরশাদ কোম্পানীর মালিকাধীন কেএমবি ব্রিকফিল্ডে ইট বোঝাই ট্রাকের ডালা মাথায় পড়ে হেলপার নিহত হয়। পরে ঐ এলাকা থেকে লাশ নিয়ে পালাতে গিয়ে ধরা পড়ে রাউজান পুলিশের হাতে। এ ঘটনায় ট্রাকসহ ডাইভারকে আটক করে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টায় এই দুর্ঘটনা ঘটে।

কাউখালী থানার ওসি মনজুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এব্যাপারে কাউখালী থানায় হত্যা মামলার পক্রিয়া চলছে।

পুলিশ জানায়, ৩০ এপ্রিল সকাল ১১টায় উপজেলার কলমপতি ইউনিয়নের তারাবুনিয়ায় রাউজানের এরশাদ কোম্পানীর মালিকাধীন কেএমবি ব্রিকফিল্ডে (০৫-০৫৫৮) ট্রাক থেকে লাকড়ি নামিয়ে ডালা বন্ধ করে ট্রাকের পেছেনে দাড়িয়ে ছিল।

এসময় ড্রাইভার গাড়ি ছাড়লে ট্রাকের ডালা খুলে হেলপার থোয়াইচিং মারমা (৩০)’র মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাড়ী কাউখালীর মঘাইছড়ি এলাকায়। পড়ে রক্তাক্ত থোয়াইচিংকে পলেথীন মুড়িয়ে ঐ ট্রাকে করে রাউজানের দিকে নিতে চেষ্টা করে ড্রাইভার জাহাঙ্গীর আলম।

ট্রাকটি কাউখালীর সীমানা পেরিয়ে রাউজান রাবার বাগান পুলিশ চেক পোষ্ট অতিক্রম করার সময় রাউজান থানার এএসআই শ্যামল ও সুজন স্বাভাবিক নিয়মে ট্রাকটিকে থামাতে বলে। এসময় ড্রাইভার জাহাঙ্গীর ট্রাক নিয়ে দ্রুত পালাতে চেষ্টা করে। খালি ট্রাক নিয়ে পালানোর চেষ্টায় পুলিশের সন্দেহ হলে পুলিশও তাদের পিছু নিয়ে ট্রাকসহ ড্রাইভার আটক করে। পরে পুলিশ ট্রাক তল্লাশী চালিয়ে পলেথীন মোড়ানো লাশ দেখতে পেয়ে তাদের থানায় নিয়ে যায়।

পরে রাউজান থানা পুলিশ কাউখালী থানাকে বিষয়টি অবগত করে ট্রাকসহ লাশ কাউখালী থানা পুলিশকে ন্যস্ত করে। তবে ট্রাকের ড্রাইভার জাঙ্গীর আলম জানিয়েছে আহত থোয়াইচিংকে তারা চিকিৎসার জন্য রাউজান হাসপাতালে নিয়ে যাচ্ছিলো। পুলিশ গাড়ি থামাতে বললে পালিয়ে গেলো কেন এমন প্রশ্নের জবাবে জাহাঙ্গীর জানায় ভয়ে পালানোর চেষ্টা করেছে সে।

ওসি মনজুরূল আলম জানিয়েছেন, মামলার পর ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এব্যাপারে নিহতের স্ত্রী মিসাচিং মারমা বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করবেন বলে জানাগেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কাউখালীতে, পালাতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন