কাঞ্চন মল্লিকের মায়ের মৃত্যুর পরদিনই শুটিংয়ে হাজির

fec-image

কলকাতার জনপ্রিয় কৌতুকাভিনেতা কাঞ্চন মল্লিকের মা মারা গেছেন। মাতৃবিয়োগে শোকে ভেঙে পড়েছিলেন কাঞ্চন। কিন্তু শোকের মধ্যেও দর্শকদের প্রতি তার দায়বদ্ধতার জায়গাটা ভুলে যাননি এই পেশাদার অভিনেতা।

তাইতো পরদিনই ঠিক যথাসময়ে শুটিংয়ে উপস্থিত হন তিনি। আর অভিনেতার এই দায়বদ্ধতাকেই কুর্নিশ জানিয়েছেন অনেকে।

প্রতিদিনের মতোই মেকআপ রুমে গিয়ে মেক-আপ সেরেছেন। ধারাবাহিকের চরিত্রের জন্য নির্ধারিত পোশাক পরে সেটে গিয়েছেন। আর পাঁচটা দিনের মতোই স্বাভাবিকভাবে। সেটে পৌঁছে শুটিং তো করতে হবে দর্শকদের জন্য।

শুধু মেক-আপ রুমে দাড়ি কাটার আগে প্রয়াত মায়ের কাছে ক্ষমা চেয়ে নিয়ে বলেছেন, ‘মা ক্ষমা করে দিও’।

যে মানুষগুলোর ভালবাসায় আজ তিনি এই স্থান পেয়েছেন, সেই শ্রদ্ধা থেকেই ব্যক্তিগত শোকের মাঝেও দর্শকের মনোরঞ্জনের বিষয়টিই তার কাছে বেশি গুরুত্ব পেয়েছে। দক্ষ অভিনয় এবং মজার সংলাপ বলে তিনি যে সবসময় সবাইকে সেটে মাতিয়ে রাখেন, কাঞ্চন মল্লিকের এমন অবতার কারোরই অজানা নয় ইন্ডাস্ট্রিতে।

রোববার (৫ জুলাই) কাঞ্চনের খুব কাছের বন্ধু রুদ্রনীল ঘোষ ফেসবুকে একটি পোস্ট করে জানিয়েছেন, শনিবার (৪ জুলাই) অভিনেতা কাঞ্চনের মা প্রয়াত হয়েছেন। যে মানুষটি গতকালই মাতৃবিয়োগের শোকে কান্নায় ভেঙে পড়েছিলেন, সেই তিনিই পরদিন সকাল সকাল একেবারে কল টাইম মেনে পৌঁছে গেছেন সেটে।

শুধুমাত্র নিজের জীবিকার কারণে, মানুষকে হাসাতে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘণ্টাও কাটেনি। অনেকেই অভিনেতার এই পেশাদারিত্বের প্রশংসা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

আরও পড়ুন