কাপ্তাইয়ে গণটিকা নিতে হাসপাতালে ভিড়

fec-image

রাঙ্গামাটি কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় দীর্ঘ দুই মাস পর শুরু হয়েছে করোনার ভ্যাকসিন প্রদান কার্যক্রম। বুধবার (১৪ জুলাই) থেকে শুরু হওয়া প্রথম দিনে করোনা ভ্যাকসিন নিতে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানুষের ভিড় দেখা যায়।

কাপ্তাই উপজেলা করোনার ফোকাল পার্সন ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ওমর ফারুক রনি উপস্থিত থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। তিনি বলেন, সরকারি স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী কাপ্তাই উপজেলায় চীনের তৈরি সিনোফার্ম এর ভেরোসেল টিকাটি দেওয়া শুরু হয়েছে। এবং সরকারি সুরক্ষা এপসে ডুকে যারা আবেদন করার পর মেসেজ এসেছে শুধু মাত্র তাদের এই টিকা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ৩৫ বছরের অধিক ব্যক্তিরা যেন দ্রুত রেজিস্ট্রেশন করে টীকা গ্রহন করে। কাপ্তাইয়ে করোনা ভ্যাকসিন চাহিদার তুলনায় সরবারহ কম হওয়ায় তিনি সকলকে অপেক্ষা করার আহ্বান জানান এবং পর্যায়ক্রমে সবাইকে এই ভ্যাকসিন দেওয়া হবে জানান।

এদিকে গণটিকা সংবাদটি প্রকাশ হওয়ায় টিকা নিতে হাসপাতালে ভিড় দেখা যায়। প্রথমদিনে কাপ্তাইয়ে ২৮ জনকে এই টিকা দেওয়া হয়েছে। এছাড়া প্রথমদিনে ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ প্রথম টিকা গ্রহণ করে।

এসময় কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা ও সেচ্ছাসেবী সংগঠন যুব রেড ক্রিসেন্ট সোসাইটি কর্মীগন উপস্থিত থেকে টীকাদান কার্যক্রম পরিচালনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + fifteen =

আরও পড়ুন