কুতুবদিয়ার নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

fec-image

আপডেট

চট্টগ্রামের কর্ণফুলীর মোহনায় কুতুবদিয়ার মালবাহী ট্রলার ডুবির ঘটনার ৩ দিন পর ২ জনের লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে সব্জি ব্যবসায়ি মো. কাশেমকে ও দুপুরে ইঞ্জিন চালক সাজেদুল করিমের লাশ ভাসমান অবস্থায় সংশ্লিষ্ট এলাকায় মেলে। আরেক সবজি ব্যবসায়ি মো. হোছাইনের এখনো হদিস মেলেনি।

গত ১৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম থেকে ভোরে উপজেলার বড়ঘোপ বাজারের জকরিয়া সওদাগরের মালিকানাধীন মালবাহী ট্রলার ব্যবসায়ীদের মালামাল নিয়ে কুতুবদিয়ায় আসার পথে দুর্ঘটনার শিকার হলে ট্রলারের ইঞ্জিন চালক দক্ষিণ ধুরুং নয়া পাড়ার মৃত মোজাম্মেল হকের পুত্র সাজেদুল করিম (৩২), সবজি ব্যবসায়ি কৈয়ারবিল নাজের বাপের পাড়ার (বর্তমান বড়ঘোপ) মৃত বদি আলমের পুত্র মো. কাশেম (৪৫) ও একই ইউনিয়নের আনু বাপের পাড়ার মৃত ইজ্জত আলীর পুত্র মো. হোছাইন (৪০) নিখোঁজ হয়।

বৃহস্পতিবার সকালে কর্ণফুলীর মোহনায় ভাসমান অবস্থায় সবজি ব্যবসায়ি মো. কাশেমকে মৃত উদ্ধার করা হয়। দুপুরের দিকে একই এলাকায় ভাসমান অবস্থায় ইঞ্জিন চালক সাজেদুল করিমের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে নিহতের ভাতিজা মামুন জানিয়েছে। তার ৩টি অবুঝ শিশু সন্তান রয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত দুই জনের লাশ রাতে কুতুবদিয়ায় পৌছঁলে রাতেই দাফন করা হবে বলে নিহতদ্বয়ের পরিবারের সদস্যরা জানান। এ দিকে ৩ জনের পরিবারেই চলছে শোক ও আহাজারি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন