হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ত্রাসী সৌরভ চাকমার মৃত্যুর জেরে

খাগড়াছড়িতে ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ ঢিলে-ঢালাভাবে পালিত হচ্ছে

fec-image

খাগড়াছড়িতে ইউপিডিএফ প্রসীত গ্রুপের আজ ডাকা আধাবেলা আধাবেলা সড়ক অবরোধ ঢিলে-ঢালাভাবে পালিত হচ্ছে। ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচগুলো সকালে নির্বিঘ্নে খাগড়াছড়ি পৌঁছে। জেলার অভ্যন্তরে হালকা যানবাহন চলাচল করলে শহরে ছিল স্বাভাবিক।

তবে শহরের মধ্যে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করলেও শহরের বাইরে বিভিন্ন সড়কে সকাল থেকে ইউপিডিএফ কর্মীদের পিকেটিং করতে দেখা যায়। অনেক জায়গায় রাস্তায় টায়ারে আগুন লাগিয়ে দেয়। গাছ কেটে সড়ক অবরোধ করে। যানবাহনে অগ্নিসংযোগ করে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ জানান, জেলার সবগুলো সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। কোথাও অবরোধের সমর্থনে পিকেটিং হচ্ছে না । এখনো পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ত্রাসী সৌরভ চাকমার মৃত্যুর জেরে খাগড়াছড়িতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ এ আধাবেলা সড়ক অবরোধের ডাক দেয়।

প্রসঙ্গত,গত ১৬ মার্চ(মঙ্গলবার)সকাল ৮টার দিকে খাগড়াছড়ি জেলার দীঘিনালার বাবুছড়ায় নিরাপত্তা বাহিনীর অভিযানে অস্ত্র,গুলি ও বিপুল সামরিক সরঞ্জামসহ ইউপিডিএফ প্রসীত গ্রæপের সামরিক কমান্ডার মিলন ওরফে সৌরভ চাকমাকে আটক করা হয়। আটকের সে অসুস্থ বোধ করলে তাকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় সেখানে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পেয়ার আহম্মেদ। দীঘিনালা সূত্র জানায়, তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজি ও অস্ত্র মামলার পলাতক ছিলেন। চিকিৎসকের মতে, মিলন চাকমা ওরফে সৌরভ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এ ঘটনার জেরে ইউপিডিএফ প্রসীত গ্রুপ প্রথমে ২০ মার্চ আধাবেলা সড়ক অবরোধের ডাক দেয়। পরে একদিন পিছিয়ে সোমবার(২১ মার্চ) করা হয় সড়ক অবরোধ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, হরতাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন