খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ত্রাণ বিতরণ

fec-image

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চলমান বিতরণের ১১তম দিনে খাগড়াছড়ি সদর উপজেলায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২৪ এপ্রিল) খাগড়াছড়ি জেলা সদরের গঞ্জপাড়া, দক্ষিণ ভুয়াছড়ি ও উত্তর ভুয়াছড়িতে দেড়শতাধিক পরিবারের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন. পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক (কাউন্সিলর) এসএম মাসুম রানা, কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মাসুদ, মো. রবিউল ইসলাম, মো. নয়ন, আশরাফুল আলম রনি, কামরুল ইসলাম ও রফিকুল ইসলাম।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি এসএম মাসুম রানা করোনার মহামারী থেকে পরিত্রাণের জন্য সবাইকে সচেতন হওয়ার আহবান জানিয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, অপ্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার পরামর্শ দেন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় চেয়ারম্যান আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব আলমগীর কবির’র সার্বিক নির্দেশনায় ও সহযোগিতায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে খাগড়াছড়ি জেলায় চলমান ত্রাণ বিতরণের ১১ তম ধাপে খাগড়াছড়ি সদর উপজেলায় এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, খাগড়াছড়ি, পার্বত্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন