খাগড়াছড়িতে ৩ শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তিন শতাধিক অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে (সরকারি ত্রাণ সামগ্রী) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) সকালে জেলা সদর উপজেলার গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ’র কার্যালয়ের প্রাঙ্গনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থীবিষয়ক চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

বিতরণকালে গোলাবাড়ী ইউনিয়নের সচিব তপন বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, উন্নয়নের অপর নাম শান্তি। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়া। তার সপ্ন বাস্তবায়নের জন্য সুযোগ্য কন্যা, উত্তরসূরি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের সরকার।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, নিলোৎপল খীসা, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ চাকমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা, গোলাবাড়ী ইউনিয়নের সংরক্ষিত নারী আসনের সদস্য মিলি ত্রিপুরা, অঞ্জলী ত্রিপুরাসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, শীতবস্ত্র, শীতার্ত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন