খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল ও বৌদ্ধ বিহারে প্রার্থনা অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে বন্যার ক্ষতিগ্রস্তদের রক্ষা, বঙ্গবন্ধুর স্বপ্নের পদ্মা সেতু দীর্ঘস্থায়ী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও বৌদ্ধ-ধর্মীয় প্রতিষ্ঠান দশবল বৌদ্ধ বিহারে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল সাড়ে ৫টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে সম্মেলন কক্ষে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক মো. আবু তাহের, মো. আবু দাউদসহ বিভিন্ন চ্যানেলের জেলা প্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রেস ক্লাবের আয়োজনে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা সদরের খবংপড়িয়া দশবল বৌদ্ধ বিহারে মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এ সময় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া’র সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দশবল বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ অগ্র জ্যোতি মহাস্থবির, খাগড়াছড়ি পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর অতীশ চাকমা, খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিজয়া খীসাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল ও মঙ্গল প্রার্থনায় বক্তারা জানান, বাংলাদেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবায়িত হয়েছে। বহু চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে ২০১৫ সালে পদ্মা সেতুর কাজ শুরু হয়। দুর্নীতির ষড়যন্ত্রের অভিযােগে বিশ্বব্যাংক ও দাতাগােষ্ঠী সরে গেলেও বাংলাদেশ সরকার পিছু হাটেনি।

সরকার নিজস্ব অর্থায়নে এ সেতু নির্মাণের সিদ্ধান্ত নেয়। আর সে অনুযায়ী কাজ করে আজ আমরা স্বপ্নের পদ্মা সেতু ২৫ জুন শুভ উদ্বোধন হতে যাচ্ছে জেনে অত্যন্ত খুশি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। অপরদিকে বন্যায় ক্ষতিগ্রস্তদের রক্ষা ও ধৈর্য্য ধারণের ক্ষমতা প্রদানের জন্য প্রার্থনা ও দোয়া কামনা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − twelve =

আরও পড়ুন