খুনীরা জাতির পিতার আদর্শকে মুছতে পারেনি: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, জাতির পিতাকে হত্যা করেও খুনীরা তাঁর আদর্শকে মুছে দিতে পারেনি। শনিবার (২৮আগস্ট) সন্ধ্যায় কৃষকলীগ রাঙামাটি জেলা শাখার আয়োজনে ১৫ আগস্ট ও ২১শে আগস্টে হামলায় শহীদের স্বরণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি দীপংর তালুকদার বলেন, বাঙালি জাতি যতদিন পৃথিবীতে বেঁঁচে থাকবে ততদিন বঙ্গবন্ধুর আদর্শকে তারা লালন করবে। বাংলাদেশ-বঙ্গবন্ধু একই শব্দে গাঁথা। ১৫ আগস্টের মতো যারা বর্বরোচিত হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছেন তারাই ২১শে আগস্ট এর ঘটনা ঘটিয়েছে। তারা এদশের উন্নয়ন চায় না। এদেশের দেশপ্রেমিকদের হত্যা করে তাদের রাজত্ব কায়েম করতে চাই। তাদের এমন দুঃস্বপ্ন কখনো পূরণ হবে না। বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দেশদ্রোহীদের বিচার করবেন।

জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আকতারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমার সঞ্চালনায় বক্তৃতা করেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট উম্মে হাবিবা, কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, রাঙামাটি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা কৃষক লীগের সহ-সভাপতি শান্তনা চাকমা, কৃষক লীগ জাতীয় কমিটির সদস্য মোতাহার হোসেন বাবুল, নিশীথ বরুণ তালুকদারসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দরা বক্তৃতা করেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারবর্গ এবং ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − seven =

আরও পড়ুন