খেলাধুলা যুবকদের মাদক থেকে বিরত রাখে: জেলা প্রশাসক

fec-image

উখিয়া ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, খেলাধুলা যুবকদের মাদক থেকে বিরত রাখে। পাশাপাশি মানুষের মন মানষিকতা ভাল থাকে। তাই ইয়াবা, মাদক থেকে যুবকদের বিমূখ করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার প্রতি সকলকে মনযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

২৫ নভেম্বর (সোমবার) বিকেল ৪টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের উদ্বোধনকালে জেলা প্রশাসক আরও বলেন, এই খেলার মাঠকে মিনি স্টেডিয়ামে রূপান্তর করা হবে। তিনি এ ব্যাপারে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে একটি প্রস্তাবনা পাঠানো হবে বলে উপস্থিত ক্রীড়ামোদী দর্শকদের আশ্বস্থ করেন।

তিনি বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠের চিত্র পাল্টে যাবে। সুন্দরভাবে টুর্নামেন্ট সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করে ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার আমিমুল এহসান, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, পালংখালীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, উখিয়া প্রেসক্লাবে সভাপতি সরওয়ার আলম শাহীন, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী শাহীন, সমবায় কর্মকর্তা কবির আহমদ, একটি বাড়ি একটি খামারের সমন্বয়কারী আবদুল করিম, পোস্ট মাস্টার এসএম জসিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুন।

উদ্বোধনী ম্যাচে জালিয়াপালং ইউনিয়ন ফুটবলব টর্নামেন্ট বনাম পালংখালী খেলোয়াড় সমিতি মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে টাইব্রেকারে ৫-৬ গোলের ব্যবধানে থাইংখালী খেলোয়াড় সমিতি জালিয়াপালং ফুটবল একাদশকে পরাজিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন