গুইমারায় জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন ও নগদ অর্থ সহায়তা প্রদান

fec-image

খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা বলেছেন, ” ধনী গরিবের ভেদাভেদ ভুলে, অসাম্প্রদায়িক চেতনা লালন করে প্রতিটি পাড়া মহল্লার উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে”। তবেই পার্বত্য এলাকার সকলস্থানে উন্নয়ন দৃশ্যমান হবে।

শুক্রবার বিকালে খাগড়াছড়ির গুইমারা হাজা পাড়া জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন ও নগদ অর্থ সহায়তা প্রদানকালে তিনি এ কথা বলেন। এসময় নির্মাণাধীন হাজা পাড়া জামে মসজিদের কাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন তিনি।

এতে গুইমারা উপজেলা আওয়ামী লীগ নেতা রুস্তম তালুকদার, বাবুল মেম্বার (সাবেক), উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীল, সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, গুইমারা মসজিদের ইমাম মাও. ক্বারী ওসমান গনি, জালিয়াপাড়া মসজিদের ইমাম মাও.ক্বারী নোমান, রেনুডেবা মসজিদের ইমাম মাও. মোহাম্মদ মোস্তফা, হাজাপাড়া মসজিদের ইমাম মাও. আবু তাহের, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক দিদারুল আলম সহ এলাকাবাসী ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে নির্মাণাধীন মসজিদের কাজে অর্থ সহায়তা দেওয়ায় জেলাপরিষদের সদস্য মেমং মারমার সুস্বাস্থ্য ও ভবিষ্যত সফলতা কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 2 =

আরও পড়ুন