গোমতিতে মানবিক সহায়তা পৌঁছে দিলেন উপজেলা চেয়ারম্যান

fec-image

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে কঠোর লকডাউন। এ লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের নিম্নআয়ের মানুষ। এ পরিস্থিতিতে কর্মহীন মানুষের খাদ্য সংস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে দুর্গম এলাকায় খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

রোববার (১১ জুলাই) দুপুরের দিকে গুমতি ইউনিয়ন পরিষদের মাঠে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় গুমতি ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও মাটিরাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. ওবায়দুল হক সবুজ, গুমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন ও গুমতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভাগ্যধন ত্রিপুরা ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে নিরাপদে রাখার জন্য সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, গৃহবন্দি হয়ে পড়া কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের কষ্টের কথা ভেবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করা হচ্ছে।

মানুষের জীবন বাঁচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় চ্যালেঞ্জ উল্লেখ করে সকলকে সরকারী বিধি নিষেধ মেনে চলার আহবান জানান মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে গুমতি ইউনিয়নের নিম্ন-আয়ের কর্মহীন ও হত-দরিদ্র ৩৫০ পরিবারের মাঝে ১০কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আলু, ভোজ্য তেল, পেয়াজ ও সাবান বিতরণ করা হয় বলে জানিয়েছেন গুমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন