ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইয়াবাসহ বিজিবির হাতে আটক

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জনবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকৃত জিসানুল হক জিসান (২৯) ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের পর পর দুটি কমিটির সাবেক সভাপতি ছিলো। সে দক্ষিণ ঘুমধুম এলাকার এনামুল হকের ছেলে। এছাড়া ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খালেদ সরোয়ার হারেছের ভাগিনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনীতির ছত্রছায়ায় থেকে জিসান কয়েক বছর ধরে ইয়াবা পাচারের সাথে জড়িয়ে পড়ে। এই নিয়ে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর নিজস্ব গোয়েন্দাদের কাছে জিসান নজরবন্দিতে ছিলো। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হাতেই সে ধরা পড়ে।

বিজিবি সূত্র জানায়- রবিবার বিকেলে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার বিজিবির নিয়ন্ত্রিত রেজু বিজিবি অভিযান চালায়। এ সময় পাচারকারী জিসানকে একটি মোটরসাইকেলসহ আটক করে। এ সময় তার কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা এবং ২২হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন জব্দ করে বিজিবি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমদে। তিনি জানান- মাদকের বিরুদ্ধে বিজিবি সবসময় তৎপর। এই ধরনের অভিযান অব্যহাত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − four =

আরও পড়ুন