টেকনাফে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলার শামলাপুর উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার মুরাদকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা এবং তার বড় ভাই এনজিও কর্মী মো. মামুনকে হামলা করে গুরুতর আহত করেছে।

সোমবার (৬ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাহারছড়ার শামলাপুর বাজারে হাজি নুর আহমদ মার্কেট পিছনে এ ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার মুরাদ ও আহত মো. মামুন টেকনাফের বাহারছড়া ইউনিয়ন শামলাপুর বাজারের মো. সাইফুল্লাহ কোম্পানির ছেলে। মো.সাইফুল্লাহ বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

শামলাপুর বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বলেন, সোমবার সন্ধ্যার দিকে দেখা গেছে, শামলাপুর বাজারে হাজি নুর আহমদ মার্কেট পিছনে চিৎকার শোনা যাচ্ছে। পরে গিয়ে দেখি শামলাপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার মুরাদ ও তার বড় ভাই এনজিও কর্মী মো. মামুন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শাহরিয়ার মুরাদের মৃত্যু হয়। এবং মো. মামুনের শরীরে বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছে। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি। নিহত শাহরিয়ার মুরাদ মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, উখিয়ার জালিয়া পালং ৯ নম্বর ওয়ার্ড মনখালির বাসিন্দা অলিউল্লাহ এর ছেলে রফিক উল্লাহ (২১) ও একই গ্রামের জাকির আহমেদের ছেলে মো. আদিল (২২) ও রাকিব (২৩) তাদের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে শাহরিয়ার মুরাদ ও মো. মামুনের ওপর হামলা চালানো হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, প্রাথমিকভাবে জানতে পারি, নিহত ব্যক্তির সাথে অভিযুক্ত ব্যক্তির মোবাইলে ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা ছিল। উক্ত শত্রুতার জেরে তাঁদের মধ্যে পূর্বেও একাধিকবার মারামারির ঘটনা হয়েছে। সোমবার বিকালে অভিযুক্ত ব্যক্তিরা শামলাপুর বাজারে গেলে তাদের মধ্যে পুনরায় মারামারি লাগে। মারামারির এক পর্যায়ে অভিযুক্ত রফিক উল্লাহ ও রাকিব, নিহত শাহ রিয়ার মুরাদের গলায় ছুরিকাঘাত করে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন