বাঘাইছড়িতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

‘শিক্ষা, শান্তি, প্রগতি’ এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির বাঘাইছড়িতে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগ।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কমপ্লেক্সের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

পতাকা উত্তলন শেষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একযোগে শোভাযাত্রা বের করে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সকাল ১১টায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সানি দেবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দিলীপ কুমার দাশ, মো. আলী হোসেন, দানবির চাকমা, সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন, রতন দাশ, পৌর মেয়র জমির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রকাশ চাকমা। সভা সঞ্চালনা করেন শরিফুল ইসলাম। আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, প্রতিষ্ঠাবার্ষিকী, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন