পেকুয়ায় সংবর্ধিত হলেন ছাত্রলীগ নেতা আমিন ও যুবলীগ নেতা টিপু

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সংবর্ধিত হলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও যুবলীগ নেতা টিপু।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় পেকুয়া বাজারের নিউ মার্কেট চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা আ.লীগের সভাপতি সাইফু উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাসেমের পরিচালনায় আমিনুল ইসলাম আমিন ও যুবলীগ নেতা টিপু এক মাস ৪ দিন কারাভোগ করে জামিনে মুক্ত হয়ে কক্সবাজার কারাগার থেকে বের হয়ে চকরিয়া নতুন রাস্তার মাথায় আসলে শোডাউন করে শত শত গাড়িবহর নিয়ে কারা নির্যাতন নেতাদেরকে সংবর্ধিত মঞ্চে নিয়ে আসে এবং ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা আ.লীগের নেতাকর্মীরা।

উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া পেকুয়া আসনের সাবেক সংসদ জাফর আলম। সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও যুবলীগ নেতা টিপু, বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌর আ.লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন, উপজেলা আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এটিএম বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, জেলা ছাত্র লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শওকত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি আজমখান, টইটং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক জিকু, যুগ্ম সম্পাদক সাংবাদিক জালালসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এ সাবেক সাংসদ জাফর আলম বলেন, মেধাবী ছাত্র নেতা আমিন ও যুবলীগ নেতা টিপু গত জাতীয় সংসদ নির্বাচনে আমার পক্ষে ভোট করায় কল্যাণপার্টির ইব্রাহিম অহেতুক ভাবে অস্ত্র দিয়ে কারাগারে পাঠায়। তারা ষড়যন্ত্রের শিকার হয়ে মিথ্যা মামলায় ১ মাস ৪ দিন কারাভোগ শেষে জামিনে মুক্ত হয়েছে।

জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, হাটহাজারী থেকে চকরিয়া পেকুয়ায় এসে কল্যাণ পার্টির চেয়ারম্যান ৭৫ বছর বয়সী ইব্রাহিম বিনাভোটে এমপি হয়েছেন। পেকুয়া চকরিয়ার কিছু দালাল ভোট ডাকাতি করে তাকে এমপি বানিয়েছেন। তিনি নির্বাচিত হওয়ার এক মাসের মধ্যে চকরিয়া বদরখালী প্যারাবন দখল, চকরিয়া শাহী জামে মসজিদের কমিটি নিয়ে মসজিদে মুসল্লীদের উপর হামলা করা হয়েছে। তিনি এমপি হিসেবে ব্যর্থ হয়েছেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে।

তিনি আরও বলেন, ইব্রাহিম তিনি এমপি হয়ে তার কল্যাণ হয়েছে চকরিয়া পেকুয়ার মানুষের কল্যাণ হয়নি। ঘোষণা দিচ্ছি অন্যায়ভাবে এখন থেকে চকরিয়া পেকুয়ার কোন সাধারণ মানুষ এবং আ.লীগ নেতাকর্মীদের উপর কোন হামলা মামলা হলে ছাড় দেওয়া হবে না কল্যাণ নামধারী এমপি এবং তার সন্ত্রাসী ও দালাল বাহিনীকে। এখন পেকুয়া চকরিয়ার আ.লীগের নেতাকর্মীরা অভিভাবকহীন হয়েছে। যেখানে কান্নার রোল তথা অসহায় মানুষদের পাশে আমি ছুটে যাবো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন