নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বর্ণাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, শীতবস্ত্র, শিক্ষাসামগ্রী বিতরণ, কেক কাটা ও এক র‌্যালি বের করা হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা পরিষদের চত্বরে মুক্তমঞ্চের সামনে দলীয় ও জাতীয় পতকা উত্তোলন করা হয়।

বেলা ১১টায় উপজেলা মুক্তমঞ্চে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান মাহাবুব রায়হানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফায়সাল আজাদ ও যুগ্ম সম্পাদক মুমিনুল আলম মুমু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরাবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

অনুষ্ঠান উদ্বোধক করেন বান্দবান জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানো ওয়ান চাক, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, নাইক্ষ্যংছড়ি উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চুচুমং মার্মা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফাহিম ইকবাল খাইরু, উপজেলা যুব মহিলা লাীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিম ও সাধারণ সম্পাদক ইফতেখারউল আবরার প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন