চকরিয়ায় প্রতিপক্ষের হামলায় একজন আহত

fec-image

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৬সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ইউনিয়নের মাইজপাড়া গ্রামে এঘটনা ঘটে। আহতের নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি ওই এলাকার নুরুল ইসলামের ছেলে ও চট্টগ্রামস্থ একটি বেসরকারি কোম্পানির চাকুরিজীবী। আহত সাইফুলকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকার অনেকে জানান, খুটাখালী ইউনিয়নের মাইজপাড়া গ্রামে আহত সাইফুলের পিতা নুরুল ইসলামের ৪০বছরের ভোগদখলীয় এক খণ্ড জমি রয়েছে। ওই জমিতে বৃদ্ধ নুরুল ইসলাম একটি দোকানঘর নির্মাণ করে ভাড়া দেন। এরপর জমিটি পৈতৃক সম্পদ বলে দাবি করে আসছে মোহাম্মদ হোসেন গং। এ নিয়ে থানায় লিখিত সালিশও দেন নুরুল ইসলাম।

নুরুল ইসলামের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (৬সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বাড়ির পাশে মসজিদে প্রতিবেশীর জানাযার নামায পড়ে দোকানে বসে নাশতা করছিলেন। এসময় এনামুল হকের নেতৃত্বে মোহাম্মদ হোসেনের পক্ষ নিয়ে ভাড়াটে সন্ত্রাসীসহ ১৫-২০জন লোক লাঠি, ছুরি ও কিরিচ নিয়ে অতর্কিত হামলা করে। প্রতিপক্ষের লাঠি ও ধারালো অস্ত্রের আঘাতে সাইফুল ইসলাম আহত হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, ‘খুটাখালীতে পারিবারিক জমির বিরোধ নিয়ে হামলার ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, চকরিয়ায়, প্রতিপক্ষের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =

আরও পড়ুন