চকরিয়ায় সাবেক চেয়ারম্যান শহীদ হোছাইন চৌধুরীর ইন্তেকাল 

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার বর্ষীয়ান রাজনীতিবিদ কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, ইসলাম নগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী আলহাজ্ব শহীদ হোছাইন চৌধুরী (৭০) আর নেই।

তিনি বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার স্ত্রী, ৫ছেলে ও ১কন্যা সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

চেয়ারম্যান শহীদ হোছাইন চৌধুরী কৈয়াবিল ইউনিয়নের সম্ভ্রান্ত জমিদার পরিবার সিকদার পাড়া এলাকার মরহুম মৌলানা শফিকুর রহমানের কনিষ্ঠ ছেলে। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি ইসলাম নগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, বরইতলী ফয়জুল উলুম মাদ্রাসার আজীবন সদস্য, কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্যসহ ইউনিয়নস্থ বিভিন্ন স্কুল ও ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, এলাকার সামাজিক এবং রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে তাঁর মৃত্যুতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক এমপি ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ সালাহ উদ্দিন আহমদ, চকরিয়া-পেকুয়া আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমেদ, সাবেক সংসদ সদস্য এ এইচ সালাহ উদ্দিন মাহমুদ, সাবেক সংসদ সদস্য হাজী মোহাম্মদ ইলিয়াছ, সাবেক সংসদ সদস্য অধ্যাপক এনামুল হক মঞ্জু, চকরিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরীসহ রাজনৈতিক ও বিভিন্ন স্কুল-মাদ্রাসা এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, সাবেক চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন