চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত-১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় একটি প্রাইভেট নোয়া গাড়ির ধাক্কায় আবুল কাশেম (৪০) নামে এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ সময় তৈয়বা খাতুন (৫২) নামে অপর এক নারী গুরুতর আহত হন।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত তৈয়বা বেগমকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বার আউলিয়া নগর রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত আবুল কাশেম টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ ইউনিয়নের খুইল্ল্যা মিয়ার ছেলে। বর্তমানে তিনি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নে নিজ শশুড় বাড়িতে থাকেন। দুর্ঘটনায় গুরুতর আহত তৈয়্যবা খাতুন লামা উপজেলার সুতাবাদী এলাকার রুহুল আমিনের স্ত্রী। হতাহত দুইজনই রাস্তা পারাপার করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বলেন, নিহত আবুল কাশেমের স্ত্রী’র আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, দুর্ঘটনার ব্যাপারে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় দূর্ঘটনা কবলিত প্রাইভেট নোয়া গাড়িটিও তার মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, নিহত, সড়ক দুর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন