চকরিয়া পৌরসভার ৩৫০পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন সাবেক প্যানেল মেয়র ফোরকান

fec-image

মহামারী করোনাভাইরাসে গৃহবন্দী চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডসহ আশপাশে এলাকার ৩৫০পরিবারে মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিয়েছেন চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও তরুণ জননেতা শহিদুল ইসলাম ফোরকান।

সোমবার(৩০ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি প্রতিটি গরীব পরিবারের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।

চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র শহীদুল ইসলাম ফোরকান বলেন, করোনাভাইরাসের প্রভাবে সারাবিশ্বে মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। এর প্রভাব পড়েছে সারাদেশের সঙ্গে আমাদের চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকায়ও।

সরকারি নির্দেশনার আলোকে প্রতিটি জনপদে সবধরণের দোকানপাট, ব্যবসা বাণিজ্য বন্ধ রয়েছে। এতে বেশি বিপাকে পড়েছে নিন্মআয়ের মানুষগুলো।

তিনি বলেন, দুর্যোগে এই মুহুর্তে সামর্থ অনুযায়ী আমি এলাকার গরীব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এরই অংশহিসেবে সোমবার চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড ও আশপাশ এলাকার অন্তত ৩৫০ পরিবারের ঘরে ঘরে গিয়ে আমার ব্যক্তিগত তহবিলের উদ্যোগে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

পর্যায়ক্রমে সকল গরীব পরিবারের ঘরে খাদ্য সহায়তা পৌছে দেব। আশাকরি দুর্যোগের এই মুর্হুতে সমাজে বিত্তবান সবাই গরীব ও শ্রমজীবি মানুষের পাশে এগিয়ে আসবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, চকরিয়া, প্যানেল চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

আরও পড়ুন