চকরিয়া পৌরসভা নির্বাচন: সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর’র মনোনয়ন পত্র দাখিল  

fec-image

sআসন্ন ১১ এপ্রিল নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুসরণে চকরিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল বৃহস্পতিবার। উক্ত নির্বাচনে পৌরসভা তথা পৌরশহরের প্রাণকেন্দ্র ৮ নম্বর ওয়ার্ড। ওই ওয়ার্ড থেকে কাউন্সিল পদে মনোনয়ন ফরম সংগ্রহ করে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম ফোরকান।

বৃহস্পতিবার (১৮মার্চ) দুপুরে চকরিয়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের কাছে স্বাস্থ্যবিধি ও আচরণ বিধি মেনে এলাকার প্রবীণ মুরব্বীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন শহিদুল ইসলাম ফোরকান।

মনোনয়ন ফরম দাখিলের সময় উপস্থিত ছিলেন, মাতামুহুরী বাঁশ সরবরাহী সমিতির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন রাজাসহ এলাকার মুরব্বী, আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক নেতৃবৃন্দ, শুভাকাঙ্কী ও বিভিন্ন শ্রেণী পেশার স্থানীয় ব্যক্তিবর্গ।

সাবেক প্যানেল মেয়র ও তরুণ জননেতা শহিদুল ইসলাম ফোরকান মনোনয়ন ফরম দাখিলের পরবর্তী এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, পৌরবাসীর দীর্ঘদিনের বহুপ্রতিক্ষিত পৌরসভা নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে পৌরসভার ৮নম্বর ওয়ার্ড থেকে দ্বিতীয় বারের মতো জনগণের প্রত্যাশা নিয়ে কাউন্সিলর হিসেবে প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী ৮নম্বর ওয়ার্ডকে মাদক, সন্ত্রাসমুক্ত আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তিত করতে ও সমাজের জুলুম, অত্যাচার থেকে রক্ষায় এবং ন্যায় বিচার প্রতিষ্ঠায় দ্বিতীয়বারের ন্যায় কাউন্সিলর পদে আমি প্রার্থী হলাম। আমি যখন পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র হিসেবে দায়িত্বে ছিলাম, তখন চেষ্টা করেছি এলাকার গরীব মানুষের পাশে থাকতে। তাদের বিপদে আপদে নিজেকে নিয়োজিত করতে। একইসঙ্গে চেষ্টা করেছি এলাকার সর্বসাধারণের মাঝে সুন্দর পরিচ্ছন্ন ও নিরাপদ বাসযোগ্য পরিবেশে সেবা নিশ্চিত করতে। যতোদিন দায়িত্বে ছিলাম কোনদিন সাধারণ মানুষের মনে কষ্ট দেইনি। এছাড়াও কারো জায়গা-জমি দখলে নিজে জড়িত ছিলাম না, কাউকে সেইধরণের অপরাধকর্ম করতে সাহস দেইনি। যতদিন বেঁচে আছি, জনগনের ভালোবাসা নিয়ে আগামীর পথেও এগিয়ে যাবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, পৌরসভার ৮নম্বর ওয়ার্ডবাসী অতীতে আমাকে যে ভালোবাসা দেখিয়েছে ইনশাআল্লাহ তা এখনো বিদ্যমান। বর্তমানে আমার জনপ্রিয়তা দেখে এ নির্বাচনকে ঘিরে নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে। ইনশাআল্লাহ অবাধ, শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে ভোটাররা তাদের পছন্দনীয় প্রার্থীকে ভোট দিতে পারলে এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এলাকার অসামাপ্ত কাজ ও অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত এবং দরিদ্র মানুষের কল্যাণে অতীতের ন্যায় কাজ করে যাবো। তাই আগামী ১১এপ্রিল ভোটযুদ্ধে পৌরসভা ৮নম্বর ওয়ার্ডবাসীর কাছে দলমত নির্বিশেষে ভোট চেয়ে দোয়া ও সমর্থন কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =

আরও পড়ুন