খাগড়াছড়িতে খাদ্যবান্ধব কর্মসূচীর ২৫৬ বস্তা

চাউল চুরির ঘটনায় যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের চার নেতা বহিস্কার, ধরিয়ে দেওয়ার আহ্বান

fec-image

ফলোআপ
খাগড়াছড়িতে ১০ টাকা কেজি মূল্যের প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচীর ২৫৬ বস্তা চাউল চুরির ঘটনায় যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ ও ছাত্রলীগের চার নেতাকে বহিস্কার করা হয়েছে। স্ব স্ব সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকগণ স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বহিস্কৃতরা হচ্ছে, খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার গোমতি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুল মোমিন, তাইন্দং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মো. আব্দুল কাদের ও ইউপি মেম্বার জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন ও দীঘিনালা উপজেলার দক্ষিণ মেরুং ইউনিয়ন সভাপতি জহির হোসেন।

গেল সোমবার ও মঙ্গলবার খাগড়াছড়ি মাটিরাঙার তাইন্দং ও গোমতি ও দীঘিনালার মেরুং-এ উপজেলা প্রশাসনের পৃথক অভিযানে প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচীর ২৫৬ বস্তা ১০ টাকা কেজি মূল্যের চাউল উদ্ধার করা হয়।

এ ঘটনায় যুবলীগ ও শ্রমিক লীগের পাঁচ নেতাকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা হয়। খাড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল যারা প্রধানমন্ত্রী তথা দেশ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে তাদের ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হাতে সোপর্দ করার আহ্বান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 19 =

আরও পড়ুন