জনপ্রতিনিধিদের জনগণের জন্য কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের জনগণের জন্য কাজ করতে হবে। জনগণই জনপ্রতিনিধিদের প্রাণশক্তি। জনগণকে বাদ দিয়ে কোন জনপ্রতিনিধি সফল হবেনা বলেও মন্তব্য করে তিনি উন্নত সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকলকে জনকল্যাণে কাজ করার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মাটিরাঙ্গার গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, কৃষি বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য শুভ মঙ্গল চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটারাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে গোমতি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, বিদায়ী চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, বিদায়ী চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে নৌকা সাদৃশ্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সৌজন্যে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

প্রসঙ্গত, গেল ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির মাটিরাঙ্গার সাত ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাঁচ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

আরও পড়ুন