জয় পেয়েই যাচ্ছে পিএসজি

fec-image

লিগ ওয়ানে আবারো জয় পেয়েছে পিএসজি। লরিয়াঁকে হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে। এই জয়ে লিগে ঘরের বাইরে শেষ ১১ ম্যাচে অপরাজিত পিএসজি।

অ্যাকিলিস টেন্ডনের সমস্যায় এই ম্যাচে খেলতে পারেননি সুপারস্টার লিওনেল মেসি। বিশ্বকাপের আগে এই ম্যাচে জয় পেতে ভক্তদের নজর ছিলো নেইমার ও কিলিয়ান এমবাপ্পের দিকে। এমবাপ্পে সেই দায়িত্ব আজ ঠিকভাবে পালন করতে না পারলেও নেইমার নিজের কাজ ঠিকমতোই পালন করেছেন। নেইমারেরে গোল ও অ্যাসিস্টে জয় পেয়েছে পিএসজি।

গত ১৫ দেখায় মাত্র একবারই পিএসজির বিপক্ষে জয় পেয়েছে লরিয়াঁ। তাই এই ম্যাচেও ফেভারিট ছিলো পিএসজি। তবে চলতি মৌসুমে দারুণ ফর্মে আছে লরিয়াঁ। এই ম্যাচের আগে তারা অবস্থান করছিলো পয়েন্ট তালিকার ৪ নম্বরে।

পিএসজি শুরুটা ছিলো অসাধারণ । ম্যাচের ৭ মিনিটে প্রথম মিস করলেও ম্যাচের ৯ মিনিটে আর ভুল করেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। নেইমার উগো একিতিকে এসিস্ট করতে চেয়েছিলেন। কিন্তু একিতিকে নিজে শট না নিয়ে নেইমারের দিকেই বল এগিয়ে দেন । ফলে ১-০ গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর পিএসজি বলে দখল রাখলেও গোল করতে পারছিল না। কিলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোস সুযোগ পেলেও প্রথমার্ধে দলকে এগিয়ে দিতে পারেননি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে লরিয়াঁ। লরিয়াঁর হয়ে গোল করেন এনজো লে ফি। এরপর গোল করতে মরিয়া হয়ে ওঠেন নেইমার-এমবাপ্পেরা। এরপর নেইমারের অ্যাসিস্টে আবারো এগিয়ে যায় পিএসজি। এবার দলের হয়ে গোল করেন দানিলো পেরেরা।

এরপর আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্রিস্তফ গালতিয়ের শিষ্যরা। এই জয়ে ১৪ ম্যাচে ১২ জয় ও দুই ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে অবস্থান করছে পিএসজি

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পিএসজি, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন