এমবাপ্পের দলবদল: সৌদির আল হিলালের প্রস্তাবে রাজি পিএসজি

fec-image

দলবদলের বাজারে পুরো নজরটাই এখন কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে। ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের নতুন মৌসুমে পিএসজিতে থাকা না থাকা নিয়ে চলছে জল্পনাকল্পনা। চুক্তি নবায়ন না করায় তাকে বিক্রি করে দেবে কাতারি অর্থে চলা প্যারিসের ক্লাবটি।

এরই মধ্যে ফ্রান্স তারকাকে কেনার জন্য বিড ধরেছে পাঁচটি ক্লাব। রিয়াল মাদ্রিদ, আর্সেনাল, চেলসি, ম্যানইউ ছাড়াও আছে সৌদি আরবের ক্লাব আল হিলাল।

সৌদির ওই ক্লাবটিই সবচেয়ে আকর্ষণীয় বিড ধরেছে। ইউরোপের ক্লাবের পক্ষে যা পূরণ করা ‘অসম্ভব’। এমবাপ্পের জন্য রেকর্ড ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে তারা।
সেই প্রস্তাবে পিএসজি রাজিও হয়েছে বলে জানায় ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস। এখন সবকিছু নির্ভর করছে এমবাপ্পের সিদ্ধান্তের ওপর। অর্থাৎ তিন পক্ষ রাজি হলে আল হিলালের কাছে ফ্রান্স তরুণকে বিক্রি করে দিতে চায় তারা।

কিলিয়ান এমবাপ্পেকে ৭০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চায় আল হিলাল। বছরে বেতনের প্রস্তাব ২০০ মিলিয়ন ইউরোর।

কিন্তু ফ্রান্সম্যান ওই প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন। প্রথমে আল হিলালের বিডের বিষয়ে টুইটারে ১৩টি হাসির ইমোজি দিয়েছেন বিশ্বকাপ জয়ী এই তরুণ।

এছাড়া দলবদলের বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, পিএসজির সঙ্গে আল হিলালের কথা-বার্তা হচ্ছে। কিন্তু এমবাপ্পের সঙ্গে কোন যোগাযোগই হয়নি সৌদি ক্লাবের।

সংবাদ মাধ্যমের মতে, এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান। চুক্তির বিষয়ে রিয়ালের সঙ্গে তার ব্যক্তিগত পর্যায়ের সমঝোতা হয়ে গেছে বলেও দাবি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আল-হিলাল, এমবাপ্পে, পিএসজি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন