টেকনাফে ইয়াবাসহ নারী গ্রেফতার 

fec-image

টেকনাফ মডেল থানাধীন হ্নীলা ইউনিয়নের মরিচ্যা ঘোনায় অভিযান চালিয়ে আনোয়ারা বেগমের বসত ঘর থেকে ৬০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের  ১০০৮৬০ টাকা জব্দ করা হয়। এসময়  আনোয়ারা বেগম (৫৫)কে গ্রেফতার করা হয়। তিনি মরিচ্যা ঘোনার  সৈয়দ হোসেন এর স্ত্রী।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে ৭ অক্টোবার রাত সাড়ে আটটায় তাকে গ্রেফতার করা হয়। অভিযানকালে তার ছেলে সাদ্দাম হোসেন (২০) রেইডিং টিম এর উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। সাদ্দাম ইতোপূর্বে ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হয়েছিলো।

ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আনোয়ারা বেগম ও সাদ্দাম হোসেন উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একই সময় ওই এলাকার মো. শাহজালাল (৩০), পিতা- ফরিদ আলম নামের অপর এক ব্যক্তির বাড়িতে অভিযান পরিচালনা করে তার বসত ঘরে ওয়ারড্রব হতে ৫০০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের অর্জিত ১৪৩০০ টাকা জব্দ করা হয়। শাহজালাল দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো।

ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে মো. শাহজালালকে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ১০(গ) ও ২৬(১) ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ, গ্রেফতার, টেকনাফে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − sixteen =

আরও পড়ুন