টেকনাফে ১৪ হাজার পিস ইয়াবাসহ ১ পাচারকারী আটক

fec-image

টেকনাফে ১৪ হাজার পিস ইয়াবাসহ মুক্তার আহমদ নামে এক যুবককে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

সোমবার (৮ জুন) ৫ টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন টেকনাফ স্থল বন্দর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবা ইয়াবাসহ একজন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। এ সময় পাচারকার্যে ব্যবহৃত একটি ছোট পিকআপ (চাঁদের গাড়ি) জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম আমিনুল সাজ্জাদ এর নেতৃত্বে টেকনাফ বাজার এলাকায় কোস্ট গার্ডের একটি দল অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে একটি ছোট পিকআপ (চাঁদের গাড়ি) পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় কোস্ট গার্ড পিকআপটিকে ধাওয়া করে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন এলাকা থেকে আটক করে। পরে কোস্ট গার্ড সদস্যরা গাড়িটি তল্লাশি করে পিকআপ চালকের সিটের নিচে লুকিয়ে থাকা অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এসময় ইয়াবা পাচারকার্যে ব্যবহৃত গাড়িটি এবং গাড়ির চালক মুক্তার আহমদ (৩৫) কে আটক করা হয়। আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ আলীখালী এলাকার ছৈয়দ আহামদ এর ছেলে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ইয়াবা পাচারকারী ও পাচারকার্যে ব্যবহৃত গাড়ি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বন দস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আমিরুল হক সংবাদের সত্যতা নিশ্চিত করেছন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন