টেকনাফে ১ লাখ ইয়াবাসহ আটক ৫

fec-image

কক্সবাজারের টেকনাফ তুলাতলী এলাকা থেকে ১ লাখ পিস ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

বুধবার (১ জুন) ভোর ৪টার সময় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলী স্টেশনের পূর্ব পাশে অভিযান চালিয়ে এই ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫, কক্সবাজার অফিস সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ তুলাতলী স্টেশন সংলগ্ন পূর্ব পার্শ্বস্থ এলাকায় মাদক বিক্রয় ও পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল বুধবার ভোর ৪ টার সময় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি বস্তা ও ব্যাগসহ পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব পাঁচ জনকে আটক করে।
এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজতে থাকা বস্তা ও ব্যাগ তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নে খারাইংগাঘোনা এলাকার সৈয়দ আহম্মদের ছেলে সাইফুল ইসলাম (২০), গুরা মিয়ার ছেলে সৈয়দ আলম (৩২), উলুবনিয়া গ্রামের আক্তার কামালের ছেলে দেলোয়ার হোসেন (১৭), উখিয়া উপজেলার বালুখালী ৯ নং রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ রফিকের ছেলে কামাল হোসেন (২০) ও বালুখালী ৮ নং রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল মুনাফের ছেলে মো. ওমর (১৬)।

র‌্যাব-১৫, কক্সবাজার অফিসের সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন