টেকনাফে ২৮,৪৮৫ পিস ইয়াবা উদ্ধার

fec-image

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ৮৫,৪৫,৫০০ (পঁচাশি লক্ষ পঁয়তাল্লিশ হাজার পাঁচশত) টাকা মূল্যমানের ২৮,৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

জানাযায়, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সেন্টমার্টিন দ্বীপ বিওপি’র একটি বিশেষ টহলদল দায়িত্বপূর্ণ ৬নং বিজিবি এমজি পোস্ট হতে আনুমানিক ১ কি.মি দক্ষিণ-পূর্ব দিকে সী বীচ এলাকায় গোপনে আঁড় নিয়ে টহল কার্যক্রম পরিচলনা করছিল। আনুমানিক ১.৩০টায় টহলদল বর্ণিত এলাকার কেয়া বাগানে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে।

পরবর্তীতে উদ্ধারকৃত প্লাস্টিকের ব্যাগের ভিতর হতে ৮৫,৪৫,৫০০ (পঁচাশি লক্ষ পঁয়তাল্লিশ হাজার পাঁচশত) টাকা মূল্যমানের ২৮,৪৮৫ (আটাশ হাজার চারশত পঁচাশি) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

উল্লেখ্য, তৎক্ষনাত উক্ত স্থানে কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় ইয়াবা কারবারীকে সনাক্ত করাও সম্ভব হয়নি। তবে ইয়াবা কারবারীকে সনাক্ত করার নিমিত্তে অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ পরবর্তীতে তা ঊর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

আরও পড়ুন