তথ্যপ্রযুক্তি আইনে মামলা করতে মধ্যরাতে থানায় শিপ্রা

fec-image

ঘটনাস্থল কক্সবাজার সদর থানার আওতায় না হওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে নিহত মেজর (অব.) সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথের মামলা নেয়নি কক্সবাজার সদর থানা। মঙ্গলবার রাত ১২টায় ফেসবুকে বিকৃত ছবি পোস্ট করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে নিহত মেজর সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ কক্সবাজার সদর থানায় গিয়েছিলো । সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও পিবিআই’র এসপি মিজানুর রহমান শেলিসহ অজ্ঞাতনামা দেড়শ জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করতে গিয়েছিলেন শিপ্রা দেবনাথ। আইনজীবী এড. মাহাবুবুল আলম টিপু ও বন্ধু সাহেদুল আলম সিফাতকে নিয়ে শিপ্রা কক্সবাজার সদর থানায় গিয়েছিলেন।

থানা থেকে বের হয়ে শিপ্রা দেবনাথের আইনজীবী এড. মাহাবুবুল আলম টিপু জানান, সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও পিবিআই’র এসপি মিজানুর রহমান শেলিসহ অজ্ঞাতনামা দেড়শ জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে শিপ্রা মামলা করতে গিয়েছিলো। ঘটনাস্থল কক্সবাজার সদর থানার আওতায় না হওয়ায় সংশ্লিষ্ট থানায় মামলা করার পরামর্শ দেন কক্সবাজার সদর থানার ওসি মো. খাইরুজ্জামান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহত মেজর (অব.) সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি-ভিডিও ফেসবুকসহ নানা মাধ্যমে ছড়িয়ে পড়ে। সোমবার (১৭ আগস্ট) এক ভিডিও বার্তায় এঘটনায় জড়িতদের বিচার চেয়ে শিপ্রা দেবনাথ জড়িতদের বিরুদ্ধে মামলা করারও ঘোষণা দিয়েছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন