“তৃণমূলের নেতারাই সংগঠনের শক্তি”: ক্যশৈহ্লা

fec-image

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা বলেন, তৃণমূলে নেতা কর্মীরা হলো আওয়ামী লীগের সর্বশক্তি। সংগঠনের জন্য নিস্বার্থভাবে মাঠ পর্যায়ের জনকল্যাণমূলক কাজ করেছেন বলে আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন তৈরি হয়েছে। সকল জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ের সকল নেতা কর্মীরা একযোগে জনগণকে সাথে নিয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান।

বুধবার ( ১৫ জানুয়ারি)  বিকালে বলিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীদের সাথে সাংগঠনিক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বলিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাথুইখয় মারমা, সাধারণ সম্পাদক নিহার বিন্দু চাকমা সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা, সিনিয়র সহ সভাপতি উবামং মারমাসহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মী ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা আরও বলেন, আসন্ন ১৭মার্চ মুজিববর্ষ পালনের আগেই সকল সহযোগী সংগঠনসহ মুল সংগঠনের কমিটি মেয়াদ উত্তির্নগুলোর কমিটি গঠন করে ফেলতে হবে। আগামি ১৭ মার্চ একটি জাক জমকভাবে জাতীর জনকের মুজিববর্ষ উদযাপন ও উপজেলা কমিটি অভিষেক অনুষ্ঠান এক যোগে করতে হবে।

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিরোধীশক্তি কোন প্রকার অপশক্তি দিয়ে আওয়ামী লীগের বিপক্ষে থানচিতে কাজ করতে না পারে দলের সকল নেতাকর্মী সব সময় সজাগ থাকবে ।

এর আগেই বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ানের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, থানচি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 19 =

আরও পড়ুন