দীঘিনালায় হানাদার মুক্ত দিবস উদযাপন

fec-image

দীঘিনালা উপজেলায় হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৫ ডিসেম্বর) বার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা কমপ্লেক্স থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু চত্বর প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আদনান কবির পিপিএম পিএসসি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ কাশেম, জাতীয় এবং মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের পতাকা উত্তোলন করেন।

আলোচনা সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ এরশাদ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আদনান কবির পিপিএম পিএসসি।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ কাশেম, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সদস্য মোতালেব সুফি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ এনামুল হক, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান প্রমূখ।

আলোচনা সভার পর দীঘিনালা উপজেলায় বসবাসরত গেজেটভুক্ত ৫১ জন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন