দীঘিনালা জোনের উদ্যোগে পাঠ্যবই বিতরণ

fec-image

দীঘিনালা জোনের উদ্যোগে অসহায় গরীব এক কলেজ ছাত্রীকে পাঠ্যবই দেয়া হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকালে দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সিয়াম আহমেদ অসহায় ওই কলেজ ছাত্রী শারমিন আক্তারের (১৮)। হাতে বই তুলে দেন। কলেজ ছাত্রীর উত্তর মিলনপুর গ্রামের মফিজ উদ্দিনের কন্যা।

শারমিন আক্তার দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। পড়াশোনার জন্য বই এবং গাইড পেয়ে বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে, সবসময় সকল ধরনের সাহায্য সহযোগিতা এবং পাশাপাশি দরিদ্র ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতের দিক বিবেচনা করে পড়াশোনার জন্য যাবতীয় খরচ বহন করে পাশে এসে দাঁড়িয়েছেন। বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমার কৃতজ্ঞতা পোষণ করছি আমার পড়াশোনার সুব্যবস্থা করে দেওয়ার জন্য।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়িও বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, উক্ত পরিবার অসহায় ও দরিদ্রতার অভাবে মেয়েকে পড়াশোনার জন্য বই ক্রয় করে দিতে পারছিলনা।

এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে উক্ত ছাত্রীর ভবিষ্যতের দিক বিবেচনা করে দীঘিনালা জোন সেই অসহায় হতদরিদ্র বাঙালি পরিবারের পাশে এসে দাঁড়ান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 9 =

আরও পড়ুন