দুর্ঘটনার পর কেমন আছেন শাবানা আজমি

fec-image

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী শাবানা আজমির শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন প্রযোজক বনি কাপুর। তিনি বলেছেন, শাবানা আজমিকে ঘুমের ওষুদ দিয়ে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনো কারণ নেই। তবে যন্ত্রণা লাঘবের জন্য ঘুমের ওষুধ দিয়ে রাখা হয়েছে।

শাবানা আজমির সঙ্গে দেখা করার পর ভারতীয় সংবাদমাধ্যম ‘মুম্বই মিরর’-কে দেয়া সাক্ষাৎকারে এ কথাই জানিয়েছেন বনি কাপুর।

শনিবার মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি টোল প্লাজার কাছে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে শাবানার গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়। গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তার স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় বিশেষ জখম হননি। তবে মারাত্মকভাবে আহত হন অভিনেত্রী। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে ভর্তি করা হয় নবি মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে। সেখানেই আপাতত চিকিৎসাধীন অভিনেত্রী।

বনি কাপুর জানান, স্বামী জাভেদ আখতার, শাবানা আজমির ভাই বাবা আজমি এবং ননদ তনভি ছাড়া আইসিইউতে কাউকেই ঢুকতে দিচ্ছেন না চিকিৎসকরা। তবে শাবানা আজমি সকলের সঙ্গেই কথা বলেছেন, সকলকে চিনতেও পেরেছেন। তবে তার শরীরের ভেতরে কোনোরকম আঘাত রয়ে গিয়েছে কি না তা জানতে চিকিৎসকরা চেষ্টা চালাচ্ছেন। এজন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তিনি একজন লড়াকু মহিলা, আমার মনে হয় উনি সবরকম বিপদ থেকে নিজেকে বের করে আনতে পারবেন বলেই আমার বিশ্বাস।

অন্যদিকে শাবানা আজমি যে হাসপাতালে ভর্তি রয়েছেন, সেখান থেকে বের হওয়ার পর পরিচালক, অভিনেত্রী সতীশ কৌশিক বলেন, ‘শাবানা আজমির শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তার সব শারীরিক পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টও ঠিক আছে। জাভেদ স্যার ও ওনার পরিবারের লোকজন এখন অনেকটাই নিশ্চিন্ত।’

শাবানা আজমিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন জাভেদ আখতারের প্রাক্তন স্ত্রী হানি ইরানি, তাদের দুই সন্তান ফারহান আখতার ও জোয়া আখতার। গিয়েছিলেন ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানি ও হবু স্ত্রী শিবানী দান্ডেকর, পরিচালক আশুতোষ গোয়ারিকর ও তার স্ত্রী সুনীতা, পরিচালক প্রযোজক ফারহান খান, ভিকি কৌষস, জিতেন্দ্র। শাবানার সুস্থতা কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ ঘটনায় শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। ট্রাকচালকের অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে তিনি বেসামাল হয়ে পড়েন। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা মারেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, মুম্বাই, শাবানা আজমি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

আরও পড়ুন