দোকানে চুরি দেখে মালিক অজ্ঞান

fec-image

দোকানঘরের টাকা চুরি করে নিয়ে যাওয়া দেখে জ্ঞান হারিয়ে আহত দোকান মালিক সাইদুল। কাপ্তাই জাকির হোসেন স মিল এলাকায় কাঠ ব্যবসায়ীর দোকানে চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে স মিল এলাকার ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী সাইদুলের দোকানঘরে চোর ঢুকে ড্রয়ার ভেঙ্গে রক্ষিত দুই লাখ টাকা নিয়ে গেছে বলে জানান। ড্রয়ারের তালা ভাঙ্গা দেখে মালিক সাইদুল জ্ঞান হারিয়ে ফেলে। এক পর্যায়ে দোকানঘরের একপাশে রাখা গ্লাসে পড়ে গিয়ে তিনি আহত হয়।

তিনি জানান, অল্প, অল্প করে টাকা জমা করে রেখেছি নোয়াখালী নিজ জেলায় নিয়ে যাব বলে। রাতে ঘুম থেকে উঠে দেখি আমার ড্রয়ার ভাঙ্গা সব টাকা নিয়ে গেছে।পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি এবং গ্লাসেপরে আমি আহত হই। ইউপি সদস্য আব্দুল আহাদ সেলিম ঘটনা নিশ্চত করেন। এবং চুরি হওয়া দোকান পরির্শন করে কাপ্তাই থানায় অভিযোগ করতে পরামর্শ দেন।

শনিবার দোকানের মালিকের ছেলে রাজু কাপ্তাই থানায় চুরি হওয়া বিষয়ে নিয়ে ডায়রি করেছে বলে জানান। ইতি পূর্বে বিএফআইডিসি প্রাইমারি স্কুলের সাবেক প্রয়াত শিক্ষক আব্দুল মালেক মাস্টারের ঘরে চুরি করে স্বর্ণালংকার টিভি, ফ্রিজে রাখা গোশতসহ সব কিছু চরি করে নিয়ে গেছে। এছাড়া জাকির হোসেন স মিল হতে কাঠ চুরি করায় ২ জনকে স্থানীয় লোকজন আটক করে। পরে কাপ্তাই থানায় এ নিয়ে সমাধন হওয়ার এক পর্যায়ে তাদের ছেড়ে দেয়া হয়। কাপ্তাইয়ের সচেতন লোকজন এখন চোর আতঙ্কে আছে বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 6 =

আরও পড়ুন