নানা আয়োজনে ইউএনও’র বিদায় দিলেন মহালছড়িবাসী

Uno picture

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে নানা আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশফাকুল নুমানকে সশ্রদ্ধ সংবর্ধনা জানিয়ে বিদায় দিলেন মহালছড়ি উপজেলা পরিষদ ও মহালছড়ি উপজেলার দরিদ্র মানুষের হিতার্থে গঠিত সংগঠন ‘আমরা মহালছড়িবাসী’।

গতকাল রবিবার বিকাল ৫টায় মহালছড়ি টাউন হলে মহালছড়ি উপজেলা পরিষদ আয়োজিত বিদায় অনুষ্ঠানে উপজেলার সকল সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের উপস্থিতিতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল হুমায়ুন কবির, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, বিদায়ী ইউএনও মোহাম্মদ আশফাকুল নুমান, মহালছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ী ইউএনও মোহাম্মদ আশফাকুল নুমান এর প্রশংসা করে বক্তারা বলেন, তিনি অত্যন্ত সততার সাথে প্রশাসনিক কার্যক্রম পরিচালনা করে মহালছড়ি উপজেলায় যোগদানের মাত্র ৯ মাসের মধ্যে অনেক পরিবর্তন সাধন করেছেন। এলাকায় জটিল সমস্যা নিরসন, অবকাঠামোগত উন্নয়নসহ নিজ উদ্যেগে উপজেলার দুস্থ ও দরিদ্র মানুষের সেবাদানের জন্য এলাকার বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে “আমরা মহালছড়িবাসী” নামে একটি সংগঠন গঠন করেন। এ সংগঠনটি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, অভুক্তদের খাদ্য সরবরাহসহ এলাকার যে কোন কাজে এগিয়ে আসবে বলে জানান বক্তারা।

আলোচনা শেষে মহালছড়ি থানার আয়োজনে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের বিভিন্ন পদের হাতে তৈরি শীতকালীন পিঠা খাওয়ানো হয়।

উল্লেখ্য, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশফাকুল নুমান মহালছড়িতে ৯ মাস কর্মজীবন অতিবাহিত হওয়ার পর সরকারিভাবে ১ বছর পর্যন্ত উচ্চতর প্রশিক্ষণ নিতে তিনি সুদুর আমেরিকায় পাড়ি দিতে ১১ জানুয়ারি সোমবার মহালছড়ি ত্যাগ করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

আরও পড়ুন