নানিয়ারচরে জেলা লিগ্যাল এইড অফিসারের মতবিনিময় সভা

fec-image

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা লিগ্যাল এইড কমিটি এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা লিগ্যাল এইড কমিটি।

বুধবার (১৯ অক্টোবর) সকালে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ।

সভায় অন্যান্যের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল, অফিসার ইনচার্জ সুজন হালদার, নানিয়ারচর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান কল্পনা চাকমাসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সহকারী জজ নানিয়ারচর উপজেলা লিগ্যাল এইড কমিটি গঠন, সরকারিভাবে জেলা লিগ্যাল এইড অফিসের বিনামূল্যে আইনি সহায়তা, পারিবারিক ও জমি সংক্রান্ত জটিলতা নিষ্পত্তিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মুক্ত আলোচনা করেন।

এর আগে মো. জুনাইদ উপজেলার ইসলামপুর এলাকায় স্থানীয় জনগণ ও ব্যবসায়ীদের সাথে এবং ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে ইমাম, খতীব ও ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এছাড়াও ইসলামপুর এলাকায় নালিশী জমিতে মিমাংসা সভায় অংশগ্রহণ করেন এই জেলা লিগ্যাল এইড অফিসার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা লিগ্যাল এইড অফিসার, নানিয়ারচর, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন