নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

fec-image

রাঙামাটির নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সকালে উপজেলা মিলনায়তনে মাসিক আইন শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান।

এসময় উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, ২নং নানিয়ারচর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, অফিসার ইনচার্জ সুজন হালদার ও জোন প্রতিনিধি ওয়ারেন্ট অফিসার মো. তোজাম্মেলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা অপরিকল্পিতভাবে পাহাড় কাটা, বাল্য বিবাহ, মাদক নিয়ন্ত্রণ ও দুর্নীতিতে জিরো টলারেন্সসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

সভাপতির বক্তব্যে ফজলুর রহমান অতীতের তুলনায় নানিয়ারচর উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানান।

বক্তব্যে কিছু অসাধু ফল ব্যবসায়ীর উদ্বৃতি দিয়ে তিনি বলেন, নানিয়ারচরে মৌসুমি ফলের ব্যপক উৎপাদন হয়ে থাকে। দেশের বাজার গুলোতে পৌঁছে যায় আম, কাঁঠাল, লিচু ও আনারসসহ বিভিন্ন মৌসুমি ফল। এই সুযোগ ব্যবহার করে লাভবান হতে চেষ্টা করেন কিছু অসাধু ব্যবসায়ী। তাই ইউপি সদস্য, হেডম্যান, কার্বারী ও সচেতন সকলের প্রতি ফরমালিনের ব্যবহার রোধে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান এই উপজেলা ম্যাজিস্ট্রেট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

আরও পড়ুন