নাইক্ষ্যংছড়ি উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন-শৃংখলা কমিটির অনুষ্ঠিত হয়েছে।সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) উক্ত সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মংহ্লা মার্মা, থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যন মহিলা শামীমা আক্তার, পাবর্ত্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীর প্রতিনিধি খাইরুল বাশার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান মেম্বার, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমাসহ আইন শূংখলা সভায় উপজেলার প্রশাসানের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গোয়ান্দা সংস্থার কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো: শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচি এবং থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন বলেন,  অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে। নাইক্ষ্যংছড়ি থেকে সব ধরনের অপরাধ নির্মূল করতে হবে।

এছাড়াও নাইক্ষ্যংছড়ি উপজেলা বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা হয় এবং আইন শৃংখলা কমিটির সভায় নাইক্ষ্যংছড়ি সদরের যানজট নিরসনসহ উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইন শৃঙ্খলা, উপজেলিা পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন