নিজেই নিজেকে ভোট দেননি এক ইউপি সদস্য প্রার্থী, শূন্য ভোটের রেকর্ড

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. আবু তাহের একটি ভোটও পাননি। এমনকি তিনি নিজেও তাঁর স্বজনরাও তাকে ভোট দেননি। তিনি সদস্য পদে তার পছন্দের প্রার্থী মো. আনোয়ার হোসেনকে (তালা প্রতীক) ভোট দিয়েছেন।

জানা গেছে, ১১ নভেম্বর অনুষ্ঠিত তাইন্দং ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. আবু তাহের (মোরগ প্রতীক) ছাড়াও আরো দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেন। ঘোষিত ফলাফলে দেখা যায়, মো. আনোয়ার হোসেন (তালা প্রতীক) ৪১৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. জুলহাস মিয়া (ফুটবল প্রতীক) পেয়েছেন ৩৩৭ ভোট।

নির্বাচনে বিজয়ী মো. আনোয়ার হোসেন বলেন, মো. আবু তাহের ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ছিলেন। জয়ী হওয়ার সম্ভাবনা নেই দেখে তিনি আমার পক্ষে নির্বাচন করেন। এবং তিনি ঘোষণা দেন তার নিজের ভোট নিজের মার্কায় দেবেন না। এমনকি তার পরিবারে সদস্যরাও ভোট দেবেন না। এজন্যই তিনি কোন ভোট পাননি।

কোন ভোট না পাওয়া প্রার্থী মো. আবু তাহের বলেন, নানা কারণে আমি নির্বাচনী প্রচারণায় না গিয়ে জয়ী প্রার্থী মো. আনোয়ার হোসেনের পক্ষে কাজ করেছি। আমি নির্বাচনী পোস্টারও ছাপাইনি, ভোটের দিন কোন এজেন্ট দেইনি। নিজের ভোটটি নিজেকে দিয়ে নষ্ট না করে আনোয়ার হোসেনকে দিয়েছি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মো. আশরাফুল আলম নির্বাচনে যে কেউ প্রার্থী হতে পারেন। তাইন্দং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মো. আবু তাহের একজন বৈধ প্রার্থী। তিনি কেন  একটিও ভোট পাননি, সেটা তিনিই ভালো বলতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =

আরও পড়ুন