‘নিশ্চিত পরাজয়ের আশঙ্কায় বিএনপি মিথ্যা অভিযোগ করছে’

fec-image

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিএনপির আনীত অভিযোগ প্রত্যাখ্যান করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেছেন, বিএনপি তাদের পরাজয় নিশ্চিত জেনে রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনের নিকট অহেতুক অভিযোগ করছে। সুষ্ঠু নির্বাচন বানচাল করতে বিএনপির বহিরাগত সন্ত্রাসীরা পৌর এলাকায় অবস্থান করছে উল্লেখ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রনজিত কুমার দে, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে সুষ্ঠু নির্বাচন বানচালসহ কেন্দ্র দখলের ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। স্বতন্ত্র প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকের কর্মীদের ভয়ভীতা প্রদর্শন ও প্রান নাশের হুমকী দেয়ার অভিযোগ করেন তিনি।

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, উৎসবমূখর ও গ্রহণযোগ্য করতে সাবেক এমপি ওয়াদুদ ভুইয়াকে খাগড়াছড়ির মুর্তিমান আতঙ্ক উল্লেখ করে তাকে পৌর এলাকা থেকে বহিষ্কারেরর দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + nineteen =

আরও পড়ুন