পালংখালী ইউনিয়ন কৃষকলীগের প্রথম কাউন্সিল অনুষ্ঠিত

fec-image

বাংলাদেশ কৃষকলীগ উখিয়ার পালংখালী ইউনিয়ন শাখার ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডের প্রথম সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জুলাই) বিকেল ৩টায় থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই অধিবেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন কৃষকলীগের সকল নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক স্থানীয় কৃষক। এ সময় খসড়াভাবে ইউনিয়নের ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে এ কমিটি পূর্নাঙ্গভাবে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তাসহিদ চৌধুরী ছোটন। অনুষ্ঠানে তিনি তাঁর বক্তব্যে অত্র ইউনিয়ন কৃষকলীগ নেতৃবৃন্দের নতুন করে স্বচ্ছ রাজনীতি করার তাগিদ দেন। আজকের কৃষকলীগকে আগামীর নতুন প্রজন্মের জন্য পরিচ্ছন্ন রাজনীতি উপহার দেওয়ার জন্য আহবান জানান। “কৃষক বাঁচলে বাঁচবে দেশ” এ স্লোগান-কে ধরে রেখে দেশের কৃষিখাতে উন্নতি করার সুনির্দিষ্ট লক্ষ্য রেখে কাজ করার প্রত্যাশা রাখেন।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলি আহমেদ, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম. এ মনজুর ও সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টো, আলমগীর ফরহাদ মানিক, তোফায়েল আহমেদ, নুরুল আমিনসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক সোলতান আহমেদ মেম্বার ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম আহবায়ক নিয়ামত উল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, কৃষকলীগ, পালংখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

আরও পড়ুন