কাপ্তাইয়ে অসহায়দের পাশে দাঁড়ালেন নুরুল ইসলাম চৌধুরী

fec-image

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা কেপিএম কাগজ রুপান্তর শাখার সাবেক ব্যবস্থাপক নুরুল ইসলাম চৌধুরী( প্রকাশ :এম আই চৌধুরী)। তিনি অসহায় হত দরিদ্রদের পাশে এসে দাঁড়ালেন এক লাখ টাকার চেক নিয়ে।

কেপিএম হতে অবসর নেওয়া এই কর্মকর্তা বর্তমানে কাপ্তাইয়ের শিলছড়িতে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। তাঁর পুত্র বর্তমানে ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। পিতার মতো তিনিও একজন জনদরদী জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতা হিসাবে সুপরিচিত।

রবিবার (২৯ মার্চ) কেপিএম এর অবসর প্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরী অসহায় হত দরিদ্রদের সাহায্য করার জন্য কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ রাসেল এর হাতে তুলে দেন এক লাখ টাকার চেক।

কথা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সাথে। তিনি জানান, সমাজসেবক নুরুল ইসলাম চৌধুরীর ইচ্ছামতে তিনি এই টাকা হতে ৫০ হাজার টাকা ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে এবং বাকি ৫০ হাজার টাকা ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের হতদরিদ্র জনগোষ্ঠীর জন্য প্রদান করেছেন।

দেশের এই সংকটকালীন মূহুর্তে এম আই চৌধুরীর মতো সমাজসেবকরা মানুষকে বাঁচার স্বপ্ন দেখান, পথ দেখান ঘুরে দাঁড়াবার।

নির্বাহী কর্মকর্তা বলেন, এরা হল বড় মাপের মানুষ এদের মত সমাজের বৃত্তবান লোকেরা এগিয়ে আসলে সমাজে কেউ না খেয়ে কষ্ট পাবেনা। ধন্যবাদ জানাই নুরুল ইসলাম চৌধুরীকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, কেপিএম, চেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 8 =

আরও পড়ুন