পাহাড়ের ফুটবলার আনাই-আনুচিং ও মনিকার নামে ব্রিজ

fec-image

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ জয়ী নারীরা শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছে। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তাদের দেওয়া হচ্ছে সংবর্ধনা, পুরস্কারসহ নগদ অর্থ। নারী ফুটবল দলে আছে খাগড়াছড়ির তিন খেলোয়াড়। এদের মধ্যে আনাই-আনুচিংর বাড়ি জেলা সদরের সাতভাইয়া পাড়ায় এবং মনিকা চাকমার বাড়ি লক্ষীছড়ি উপজেলায়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু জানান, খেলোয়াড়দের সংবর্ধিত করার অপেক্ষায় রয়েছে জেলাবাসী। এদিকে নারী দলের জমজ বোন আনাই মগিনী ও আনুচিং মগিনীর বাড়ির সামনে সংযোগ সড়কসহ ব্রিজ করার কথা জানিয়েছেন।

২০২১/২২ বছর অর্থবছরে প্রায় দুই কোটি ব্যয়ে প্রায় ৩০ ফুট দৈর্ঘ্য ও ১২ ফুট প্রস্ত ব্রিজটি নির্মাণ করা হবে। সঙ্গে মূল সড়ক থেকে ব্রিজ পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ করা হবে। কাজটি টেন্ডার প্রক্রিয়াধীন।

এছাড়া আগামী অর্থবছরে লক্ষীছড়ির দুর্গম বর্মাছড়িতেও মনিকা চাকমার বাড়িতে যাওয়ার সুবিধার্থে সংযোগ সড়কসহ ব্রিজ নির্মাণ করে দেবে পার্বত্য জেলা পরিষদ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, আনাই, আনুচিং ও মনিকা খাগড়াছড়ির মুখ উজ্জ্বল করেছে। আমাদের পক্ষে যতটুকু সম্ভব করে যাচ্ছি। খেলোয়ড়দের নামেই ‘আনাই-আনুচিং ব্রিজ’ ও মনিকা চাকমা ব্রিজ’ নামে নামকরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাহাড়, ফুটবলার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

আরও পড়ুন