পূর্ব শত্রুতার জেরে পেকুয়ায় বাবা-মেয়েকে পিটিয়ে জখম

fec-image

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে বাবা-মেয়েকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়ের মাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন, একই এলাকার শাহাদাৎ হোছাইন (৩৮) ও তার মেয়ে সাদিয়া জন্নাত শেফা (১২)। এ ঘটনায় ভুক্তভোগী শাহাদাৎ হোছাইন বাদী হয়ে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, আরফাতুল ইসলাম, নুরুল আবছার, আব্দুল্লাহ আল সাইদ ও জাবেদ হোছাইনসহ বহিরাগত কয়েকজন সন্ত্রাসী শাহাদাৎ হোছাইনের বসতবাড়ি জবরদখলের চেষ্টা করে আসছিল। তারা প্রতিনিয়ত শাহাদাতকে প্রাণে মারার হুমকি দিতো। এবিষয়ে ভুক্তভোগী শাহাদাৎ বাদী হয়ে গ্রাম আদালতে মামলা করেন। যার বিচার এখনো চলমান। তাছাড়া বিজ্ঞ আদালত উক্ত জায়গায় ১৪৪ ধারা মতে নিষেধাজ্ঞা জারি করে। যার মামলা নং- ১০৯২/২০২০।

ভুক্তভোগী শাহাদাৎ হোছাইন বলেন, আদালত ১৪৪ ধারা জারির কারণে ক্ষিপ্ত হয়ে উপরোক্ত ব্যক্তিরা সোমবার রাতে বাড়ি ফেরার পথে আমার পথরোধ করে দেশি অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। এসময় আমার মেয়ে শেফা আমাকে উদ্ধার করতে গেলে তাকেও তারা মারধর করা হয়। এসময় হামলাকারীরা তার পরনের কাপড়চোপড় ধরে টানাহেঁচড়া করে। পরে আমরা বাবা-মেয়ের চিৎকারে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসতে দেখলে হামলাকারীরা আমার পকেটে থাকা নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল, হাত ঘড়ি ও মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান বলেন, হামলার ঘটনার খবর পেয়ে ডিউটিরত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + four =

আরও পড়ুন