পেকুয়ায় আদালতের ১৪৪ ধারা নিষেধাজ্ঞা জারী করায় বাদির পরিবারের উপর হামলা

fec-image

কক্সবাজারে পেকুয়ায় আদালতের ১৪৪ ধারা নিষেধাজ্ঞা জারী করায় বাদির পরিবারের উপর হামলার ঘটনা ঘটছে।

জানা যায়, মাহবুবুর রহমান মনুর সাথে রমজান আলী গং এর মধ্যে জমির মালিকানা নিয়ে বিরোধ দেখা দিলে রমজান আলী গং সুষ্ঠু ও ন্যায় বিচারের আশায় আদালতের দারস্থ হন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে মহামান্য আদালত বিরোধীয় জমিতে ১৪৪ ধারা নিষেধাজ্ঞা জারী করে উভয় পক্ষকে স্থির থাকার জন্য নির্দেশনা দেয়। পেকুয়া থানা উভয়কে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য নোটিশ প্রদান করলে, বিবাদী পক্ষ বাদি পক্ষকে হামলা করে।

ঘটনাটি ঘটেছে (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বটতলীয়াপাড়া মোহাম্মদ শাহেদের বাড়ীর সামনে।

আহতরা হলেন, একই এলাকার সাহেদুল ইসলামের স্ত্রী ইয়াসমিন সোলতানা (২৫), মুহাম্মদ কালুর স্ত্রী রাশেদা বেগম (৪৫) নজরুল ইসলামের স্ত্রী রিফাত।

হামলাকারীরা হলেন, একই এলাকার হারুন অর রশিদের পুত্র মোহাম্মদ আপেল(২০), কামাল হোছাইনের পুত্র মুহাম্মদ নুদা (১৮), আহম্মদ হোছাইনের পুত্র মাহবুবুর রহমান মনু (৪০), মাহবুবুর রহমান মনুর স্ত্রী খালেদা বেগম (৩৫)হারুন অর রশীদের স্ত্রী বুলু আরা বেগম (৪০), আরিফুল ইসলাম মিনা আক্তার (২৫), রেজাউল করিমের স্ত্রী বুল বুল আক্তার (৩০)।

ইয়াসমিন সোলতানার স্বামী সাহেদুল ইসলাম জানান, আমরা মারামারি না করে আদালাতের দারস্থ হওয়ায় তারা আমাদের উপর বারবার হামলা করে আসছে। আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

পেকুয়া থানার তদন্ত কর্মকর্তা কানন সরকার জানান, হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন