ফুটবল লীগ আয়োজনের জন্য চলতি বছর ৫ লাখ টাকা বরাদ্দ

ফুটবল জনপ্রিয় করতে চকরিয়া উপজেলা চেয়ারম্যানকে বাফুফে’র সভাপতির নির্দেশ

fec-image

বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের বার্ষিক সাধারণ সভা ২০১৯ গাজীপুরের সারাহ রিসোর্ট মিলনায়তনে শুক্রবার (১৫ নভেম্বর) বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় বাফুফের সভায় বাফুফের সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও বাফুফের অধীন দেশের প্রতিটি জেলা কমিটির সভাপতি এবং জেলা কমিটির কর্মকর্তারা অংশ নেন। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফের) সভাপতি সাবেক কৃতি ফুটবলার কাজী সালাহউদ্দিন।

অনুষ্ঠিত সভায় কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করে বক্তব্য দেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

সভায় ওইসময় তিনি বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিনের দৃষ্টি আকর্ষণ করে কক্সবাজার জেলার ফুটবলের বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে অবহিত করেন। একই সাথে তৃণমুলে ফুটবল খেলাকে জনপ্রিয় করতে কক্সবাজার জেলার প্রতিটি উপজেলায় স্টেডিয়াম, খেলা সামগ্রী সংকট ও আর্থিক দৈন্যদশাসহ বিভিন্ন ধরণের সমস্যা তুলে ধরেন। পাশাপাশি বাফুফের লীগের অন্যতম বড় আসরটি এ বছর কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম বা পর্যটন নগরী অন্য কোন উপজেলায় আয়োজনের আহবান জানান সাঈদী।

বাফুফে সভাপতিতে ফজলুল করিম সাঈদী বলেন, বর্তমানে কক্সবাজারের চারজন কৃতি ফুটবলার দেশের জাতীয় দলে খেলছেন। এছাড়া আরও কক্সবাজারের অনেক তারকা ফুটবলার দেশের শীর্ষ দলগুলাতে খেলছেন। সেই জন্য আগামীতে কক্সবাজারে একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করতে হবে। যাতে সারা বছর খেলোয়াড়রা খেলাধুলা করতে পারে।

বাফুফের সভার বরাত দিয়ে কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, সারাদেশের সাথে একযুগে কক্সবাজার জেলা ফুটবল লীগের আসর শুরুর উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফের সভাপতি কাজী সালাহ উদ্দিন কক্সবাজার জেলার প্রতিটি উপজেলার তৃণমুলে ফুটবলকে আরো বেশি জনপ্রিয় করতে এবং খেলাধুলার মাধ্যমে তারকা খেলোয়াড় তৈরি করতে বাফুফের কক্সবাজার জেলা সভাপতি ফজলুল করিম সাঈদীকে নির্দেশ দেন এবং সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন। এ বছর জেলাকে ফুটবল লীগ আয়োজনের জন্য বাফুফে থেকে ৫লাখ টাকা অনুদান বরাদ্দ দিয়েছেন বলে নিশ্চিত করেন ফজলুল করিম সাঈদী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 15 =

আরও পড়ুন